আমেরিকার জনপ্রিয় টিভি শো ‘কোয়ান্টিকো’ দিয়ে হলিউডে প্রথম পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। তার উপর চোখ পড়ে হলিউড নির্মাতাদেরও। ‘কোয়ান্টিকো’ ছাড়াও তিনি এখন অভিনয় করছেন হলিউড সুপারস্টার ও সাবেক কুস্তিগীর রকের বিপরীতে। 



বেওয়াচ নামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। কোয়ান্টিকো’র শুটিংয়ের জন্য ছবির শুটিংয়ে বেশ কয়েকদিন ছিলেন না তিনি। কিন্তু কোয়ান্টিকো’র শুটিং শেষ করে এবার পুরোদমে রকের সঙ্গে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা।  

বলিউডে তুমুল জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু বর্তমানে তাকে বলিউডের সিনেমায় নয়, বরং হলিউডেই ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে। আমেরিকার জনপ্রিয় টিভি শো ‘কোয়ান্টিকো’ দিয়েই পশ্চিমে যাত্রা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তাতেই কপাল খুলে তার। কারণ এই টিভি সিরিজে অভিনয় করার বদৌলতেই প্রথম ভারতীয় হিসেবে পিওপল চয়েস অ্যাওয়ার্ডও জয় করেন প্রিয়াঙ্কা। আর তাই কোয়ান্টিকো তার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। সেজন্যই বোধয় জনপ্রিয় এই টিভি সিরিজটির শুটিং শেষ হওয়ার পর তিনি যোগ দিলেন রকের সঙ্গে ‘বেওয়াচ’-এর শুটিংয়ে।

বেওয়াচ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়াকে ভিক্টোরিয়া লিডসের চরিত্রে দেখা যাবে। আর এই চরিত্রে অভিনয় করতেই কোয়ান্টিকোর শুটিং শেষ করে মন্ট্রেল থেকে সোজা সাভানায় চলে আসেন প্রিয়াঙ্কা। 

অন্যদিকে গত মাসের শেষে প্রকাশ পেয়েছে বেওয়াচ ছবিটির প্রথম লুক। যেখানে খোঁজে পাওয়া যায়নি প্রিয়াঙ্কাকে। যদিও যুক্তি বলে, হলিউডের বিখ্যাত টিভি সিরিজ ছিল ‘বেওয়াচ’। যেখানে পামেলা আন্ডারসনের সঙ্গে ছিলেন ইয়াসমিন ব্লেথ, জার্মি জ্যাকসন এবং আলেক্সান্ডার পল।

 আর তারই অনুরূপে সুপারস্টার রক গত মাসে প্রকাশ পেল প্রোটাগনিস্টদের নিয়ে ‘বেওয়াচ’-এর প্রথম লুক। আর অন্যদিকে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করছেন এন্টিগোনিস্ট চরিত্রে। ভিলেন চরিত্রে অভিনয় করায় তাই ‘বেওয়াচ’-এর প্রথম লুকে জায়গা হয়নি প্রিয়াঙ্কার! 

Post a Comment

বাংলাদেশ

[National][fbig1]

ঢাকা উত্তর

[Dhaka North][slider2]

ঢাকা দক্ষিন

[Dhaka South][slider2]

আন্তর্জাতিক

[International_News][gallery2]

ঢাকা উপজেলা

[Dhaka Upazila][fbig2 animated]

রাজনীতি

[political_news][carousel2]

অপরাধ

[Crime][slider2]
Powered by Blogger.